সেরা ২৫টি কষ্টের স্ট্যাটাস ।। পর্ব -০১ ।। koster status ।। Part- 01

কিছু কিছু জিনিস যেমন আমাদের আনন্দিত করে ঠিক তেমনি কিছু জিনিস আমাদের দুঃখিত করে তোলে, কিন্তু কিছু কষ্ট আছে যেগুলো কারও কাছে শেয়ার করা যায় না, তখন আমরা ফেসবুক বা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে মনের কথাগুলো পোষ্ট করে নিজের মনটাকে কিছুটা হলেও সান্তনা দেই, এরকম কিছু বাংলা দুঃখের বা কষ্টের স্ট্যাটাস আপনাদের সাথে শেয়ার করব যেগুলার মাধ্যমে আপনি আপনার মনের ভাব প্রকাশ করতে পারবেন । 



কষ্টের স্ট্যাটাস পর্ব -০১ ।। 

১। যখন ছোট ছিলাম, সব ভুলে যেতাম । সবাই বলতো"মনে রাখতে শেখো "। বড় হলাম, কিছু ভুলি না এখন, কিন্তু দুনিয়া বলছে"ভুলে যেতে শেখো


২। একটা মানুষ তখনই কাঁদে, যখন তার মনের সঙ্গে লড়াই করে পরাজিত হয়।


৩। মনের ভাষা বুঝনা তুমি মুখে বলি তাই...,,, শত আঘাতের পরেও তোমায় ভালবেসে যাই..।


৪। মৃত্যু শুধু দেহের হয় না কখনও মৃত্যু স্বপ্ন আর ইচ্ছেরও হয়


৫। কোনও মানুষই চায় না কাউকে ভুলে যেতে, কিন্তু সময় ভুলিয়ে দেয়, কোনও মানুষই চায় না কাউকে হারিয়ে ফেলতে, কিন্তু ভাগ্য তাকে ছিনিয়ে নেয় 


৬। জানি তুমি ফিরবে না, এই হৃদয়ের নিড়ে তবুও অপেক্ষায় থাকবো সারা জীবন ।


৭। মনে শুধু একটাই কষ্ট আমি এখনো কারো আপন হতে পারলাম না। 


৮। একটি চোখ কখনো আরেকটি চোখকে দেখতে পারে না,তারপরও বুকে কষ্ট হলে,দুটি চোখ দিয়েই কিন্তু জল ঝড়ে। 


৯। কষ্ট মধুর হয়ে যায়, যদি তুমি দাও। মুখের কথাও হয়ে যায় গান, যদি তুমি গাও 


১০। কাউকে ভালোবেসে তাকে কষ্ট দিলে, সে নিজেও অনেক কষ্ট পায়। 

<<< আরও পড়ুন- - কষ্টের স্ট্যাটাস : পর্ব- ০২ >>>

১১। নিন্দা করতে গেলে বাইরে থেকে করা যায় তবে বিচার করতে গেলে ভিতরে প্রবেশ করতে হয়। 


১২। বন্ধুত্বের পরে যেকাউকে ভালোবাসা সম্ভব, কিন্তু ভালোবাসার পর কারও সাথে বন্ধুত্ব করা সম্ভব নয় 


১৩। তুমি দূরে চলে যাচ্ছ, আমি বাধা দিবনা তুমি আমাকে ভুলে যাও, কিন্তু আমাকে ভুলে যেতে বলনা।


১৪। আমি সত্যিই ব্যার্থ, কারণ আমি কোন ভাবেই তোমাকে বুঝাতে পারি নি আমি তোমাকে কতটা ভালবাসি 


১৫। কিছু কথা আছে যেগুলো কাউকে বলা যায় না শুধু বুকের মধ্যে বয়ে বেড়াতে হয়। 


১৬। ভুলটা শুধু আমারি ছিল, কারণ স্বপ্নটা যে আমি একাই দেখে ছিলাম।


১৭। দুঃখের সময়ে সুখের কথা মনে করার মতো কষ্ট আর কিছুই নেই। 


১৮। কেউ কাউকে ভুলে যেতে পারে না প্রয়োজন শেষ হয়ে গেছে তাই আর যোগাযোগ রাখে না ।


১৯। কাওকে কষ্ট দিলে তোমাকে কষ্ট পেতে হবে, সেটা আজ হোক অথবা কাল।

 

২০। কোন মানুষকে ছেড়ে থাকা অনেক কষ্টের। কিন্তু তার চেয়েও অনেক অনেক গুন বেশি কষ্টের হলোসে আসবেনা জেনেও তার জন্য অপেক্ষা করা!!!!!!


২১। গাছের কষ্ট হয় পাতা ঝরে গেলে,,, নদীর কষ্ট হয় পানি শুকিয়ে গেলে রাত্রির- কষ্ট- হয় - চাদঁ- ডুবে- গেলে,,, আর মানুষের কষ্ট হয় তার আপনজন ভুল বুঝলে।

 

২২। আমি কখনও রাগ করি না, কারণ আমি জানি আমার রাগের মূল্য নেই কারও কাছে। 


২৪। দুনিয়ার প্রতিটা মানুষের বুকে ব্যথা আছে শুধু প্রকাশ করার ধরণ আলাদা 


২৫। ভুলে আমিও যেতে পারতাম কিন্তু কখনও চেষ্টা করি নাই, কারন আমি তোমাকে ভুলে যাওয়ার জন্য ভালোবাসিনি ।

-----------------------------------

এই রকম নিত্য নতুন বিভিন্ন স্ট্যাটাস ও এসএমএস পেতে চাইলে আমাদের সাইটের সাথেই থাকুন। যদি আমাদের সাইটের পোস্টগুলা আপনার ভালো লেগে থাকে তাহলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে ভুলবেন না। ধন্যবাদ।।।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Recent Comments

Technology

Recent Post