সেরা ২৫টি কষ্টের স্ট্যাটাস ।। পর্ব -০২ ।। koster status ।। Part- 02

কিছু জিনিস আমাদের আনন্দিত করে, কিছু জিনিস আমাদের দু: খিত করে তোলে। কিন্তু কিছু কষ্ট আছে যেগুলো কারও কাছে শেয়ার করা যায় না। তখন আমরা ফেসবুক বা সোসাল মাধ্যমে মনের কথাগুলো পোষ্ট করে নিজের মনটাকে কিছুটা হলেও সন্তনা দেই। এরকম কিছু বাংলা দুঃখের বা কষ্টের স্ট্যাটাস আপনাদের সাথে শেয়ার করব সেগুলো যেকারও হ্রদয় ছোয়ে যাবে। 

কষ্টের স্ট্যাটাস

কষ্টের স্ট্যাটাস পর্ব -০২ ।।  

১। প্রেম করতে চাই না কষ্ট পাবার ভয়ে, কিন্তু আমি আগে থেকেই আপনাকে অনেক ভালোবাসি। 


২। অপেক্ষাটা সেসব মানুষই করে, যে কাউকে মন থেকে ভালোবাসে।


৩। জন্ম হলো আনন্দময়.,,,, মৃত্যু হলো শান্তিময়,,,,, শুধু এই দুটির মঝে বেদনায় ভরা থাকে। 


৪। জীবনে চলার পথে’ নিজেকে হারিয়ে ফেলেছি, চলতে চলতে আজ অজানা পথে এসে দাড়িঁয়েছি।


৫। পৃথিবীর সবচেয়ে দুর্বল জায়গা হলো মন আর সবচেয়ে দুর্বল অস্ত্র হলো ভালোবাসা। 


৬। স্মৃতি নিয়ে বেঁচে থাকার চেয়ে স্বপ্ন নিয়ে বেঁচে থাকা অনেক ভালো। 


৭। ভাগ্যের কাছে আমি হার মানি নাই হেরে গেছি শুধু বিশ্বাসের কাছে 


৮। সব মানুষই প্রেমে পরে, কেউ প্রকাশ করতে পারে আবার লুকিয়ে রাখে। 


৯। সম্পর্কের আদি ঘটতে শুরু হয় তখন থেকেই যখন ভালোবাসার মানুষটি মিথ্যা বলা শুরু করে


১০। অশ্রু হলো এমন ভাষা যা মুখে প্রকাশ করতে পারে না। 

<<<আরও পড়ুন- - কষ্টের স্ট্যাটাস : পর্ব- ০১>>>

১১। যেই বুকেতে থেকে শিখলা প্রেমের মানেটা, সেই বুকটা ছেড়ে যাইতে কষ্ট পাইলা না।


১২। লাভ এমন একটা সফটওয়ার যা সবার জীবনে ইনস্টল হয় না।


১৩। আমি জানিনা,,,, কেন আমার এমন হয়!!!! আমি, কেন তোমায় নিয়ে এতো স্বপ্ন দেখি ? আমি জানি আমি তোমায় কত ভালোবাসি,,,,,,,,জানিনা কেন এত তোমায় মিস করি।


১৪।  কোন মানুষকে ঠকিয়ে নিজেকে বড় ভেবো না.!! সময়ের ব্যবধানে তুমিও একদিন ঠকে যাবে।


১৫। এক নদীর তীরে খুজে বেড়াই আমি তারে। সে দেয়না দেখা আমায় কভু, তার খেয়াল রেখো তুমি প্রভু ।


১৬। এখন আর আমি একা নই,,,,, তুমি চলে গেছো তাতে কি হয়েছে? আমাকে তোমার দেওয়া কষ্টগুলো,,, এখন আমার ঘুমহীন রাতের সঙ্গী।


১৭। এখন দুঃখ অনেকটা মুল্যবান সম্পদের মতো। কেবলমাত্র প্রিয়জনদের কাছে প্রকাশ করি।


১৮।  এক বিন্দু অশ্রু যদি চোখ দিয়ে পড়ে,,, সেই অশ্রুর ফোটা সুধু তোমার কথা বলে।


১৯। এত ভালবেসেও তোমাকে পাওয়া হলো না, ভাল থাকুক আমার ভালোবাসা।


২০। আমার আশাগুলো দেয়ালে জমে থাকা শেওলার মত হয়ে গেছে।


২১। দুঃখকে সরিয়ে রাখার জন্যে যদি প্রাচীর দিয়ে রাখতে পারতোম তাহলে সুখও যে এর মধ্যে আটকে যেত। 


২২।  আগে যদি জানতাম জীবনের সব চাওয়া পুরন হবে না তাহলে কোনদিন তোমাকে আমার জীবনে পাওয়ার আশা করতাম না।


২৩। ভালোবাসা বদলায় নাবদলে যায় মানুষগুলো স্মৃতি হারিয়ে যায় না, হারিয়ে যায় সময়গুলো।


২৪। চোখের জল সবাই দেখে কিন্তু হৃদয়ের কষ্ট কেও দেখেনা। কোনকিছু পাওয়ার আনন্দ হয়তো কিছুদিন থাকে কিন্তু কিছু না পাওয়ার বেদনা থাকে সারাটাজীবন


২৫। যদি তুমি ভালো থাকো অন্যের ভালোবাসায় তবে আমিও থাকবো ভালো তোমার ভালো থাকায়। 

-----------------------------------

এই রকম নিত্য নতুন বিভিন্ন স্ট্যাটাস ও এসএমএস পেতে চাইলে আমাদের সাইটের সাথেই থাকুন। যদি আমাদের সাইটের পোস্টগুলা আপনার ভালো লেগে থাকে তাহলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে ভুলবেন না। ধন্যবাদ।।।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Recent Comments

Technology

Recent Post