Bangla Facebook status | | সেরা কিছু ফেসবুক স্ট্যাটাস

স্ট্যাটাস :- "এদেশে পাত্রের যোগ্যতা নির্ভর করে ইনকামের উপরে, পাত্রীর যোগ্যতা নির্ভর করে চামড়ার উপরে।"


স্ট্যাটাস :-"টাকা দিয়া দুনিয়াতে সবকিছু করতে পারবা,  কিন্তু জীবন বাঁচাতে পারবা না"


স্ট্যাটাস :-"জীবনের সবচেয়ে বড় জয় হলোঃ এমন কিছু করে দেখানো, যা সবাই ভেবে ছিলো তুমি কখনোই করতে পারবে না"

ফেসবুক স্ট্যাটাস


স্ট্যাটাস :-"এক কোটি বছর আগে জন্মে ছিলাম শুধু তোমার ভালোবাসা পাবার জন্য , এখনো অপেক্ষা করে আছি, তুমি আমাকে ভালোবাসবে বলে"


স্ট্যাটাস :-"পোড়ামুখী, দু চোক্ষের বিষ,ফের তুই প্রেমে পড়েছিস!!!"

 

স্ট্যাটাস :-"মানুষের মুখের ভাষা যখন অসহায় হয়ে,তখন চোখের পানি কথা বলে"


স্ট্যাটাস :-"আর আগের মতো নাই ফেসবুক , তাই কোন পোষ্ট করিনা"


স্ট্যাটাস :-"শুনলাম তার খোঁজ নেওয়ার নতুন মানুষ হয়েছে তাই আমার ছুটি"


স্ট্যাটাস :-"মানুষকে ক্ষমা করতে শিখো, তাহলে দেখবে  নিজের লক্ষে পৌছাতে পারবে"


স্ট্যাটাস :-"দেখবে বোকা মানুষগুলো হয়তো সবাইকে  বিরক্ত করতে জানে, কিন্তু কখনওই কাউকে ঠকাতে জানে না "

স্ট্যাটাস :-"তুমি ভূল করেও, ভূল করোনি,তাই আমি অপরাধী।তুমি পথ দেখিয়েও, পাশে হাটনি,তাই এখন আমি একলা হাটি"

 
স্ট্যাটাস :-"আমি ভালোবাসি তোমায় আমি ভালোবেসে যাবো, মনের মধ্যে একটা আশা তোমায় আমি পাবো "


স্ট্যাটাস :-"মনের মাঝে " সন্দেহ " ভাইরাস ঢুকিয়ো না .... অশান্তি সৃষ্টির জন্য সন্দেহ একাই একশো'


স্ট্যাটাস :-"দুনিয়ার সব কিছু বদলাতে পারে কিন্তু, #_মায়ের_ভালোবাসা_ কখনো বদলাবে না,,, |


স্ট্যাটাস :-"এদেশে পাত্রের যোগ্যতা নির্ভর করে ইনকামের উপরে, পাত্রীর যোগ্যতা নির্ভর করে চামড়ার উপরে"


স্ট্যাটাস :-"যে পথে তোমার সাথে রোজ হতো দেখা, সেই পথে আজ আমি আছি শুধু একা । যে মনে ছিলে তুমি ছিলো না আর কেউ, সে মনে আজ শুধু বেদনার ঢেউ । যে চোখে প্রতি রাতে স্বপ্ন তুমি ছিলে, সে দুটি চোখ আজ ভাসে শুধু জলে ।"


স্ট্যাটাস :-"স্বপ্ন নয় সেটা, যেটা মানুষ ঘুমিয়ে ঘুমিয়ে দেখে, স্বপ্ন সেটাই যেটা পূরণের প্রত্যাশা মানুষকে ঘুমাতে দেয় না।"


স্ট্যাটাস :-"না ঘুমানোর আয়োজনে বিছানা সাজাই; তারপর রাতভর কিলবিল পোকার মতোন আলোর রেখায় এবাড়ি-ওবাড়ি..."


স্ট্যাটাস :-"আমার জীবনে কেউ নেই তুমি ছাড়া❣️ আমার জীবনে কোনো স্বপ্ন নেই তুমি ছাড়া❣️ আমার দুচোখ কিছু খোঁজেনা তোমায় ছাড়া❣️ আর আমি কিছু বুঝতে চাইনা তোমায় ছাড়া❣️"


স্ট্যাটাস :-ভালবাসা মানে আবেগের পাগলামি, ভালোবাসা মানে কিছুটা দুষ্টামি । ভালোবাসা মানে শুধু কল্পনাতে ডুবে থাকা,, ভালোবাসা মানে অন্যের মাঝে নিজের ছায়া দেখা । 


স্ট্যাটাস :-"স্বপ্ন ভেঙ্গে গেছে তো কি হয়েছে? স্বপ্ন আবার দেখো, মনের মানুষ চলে গেছে তো কি হয়ছে? মনের দরজা খুলে আবার বসে থাকবো,  কেউ না কেউ তো আসবে আমার জীবনে, ভালোবাসার কথা বলবে আমাকে।"


স্ট্যাটাস :-❤❤ভালোবাসা তার জন্য যে ভালোবাসতে জানে,  মন তাকে দেওয়া যায় যে অনুভব করতে জানে, বিশ্বাস তাকে কর যে রাখতে জানে,  আর ভালোবাসো তাকে যে ভালোবাসা দিতে জানে


স্ট্যাটাস :-"আজকে বাবু বলে ডাকা মেয়েটাও, কাল তোমাকে বোকাচোদা বলে চলে যাবে"

-----------------------------------

এই রকম নিত্য নতুন বিভিন্ন স্ট্যাটাস ও এসএমএস পেতে চাইলে আমাদের সাইটের সাথেই থাকুন। যদি আমাদের সাইটের পোস্টগুলা আপনার ভালো লেগে থাকে তাহলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে ভুলবেন না। ধন্যবাদ।।।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Recent Comments

Technology

Recent Post