বন্ধুকে জন্মদিনের শুভেচ্ছা জানানোর স্ট্যাটাস । Friends Birthday Best Status

বন্ধুর জন্মদিন অথচ তাকে শুভেচ্ছা জানাবেন না তা তো নয়। বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা জানাতে আমরা নিয়ে আসলাম বেশ কিছু জন্মদিনের স্ট্যাটাস । যে স্ট্যাটাসগুলার মাধ্যমে আপনি আপনার প্রিয় বন্ধুকে জানাতে পারেন জন্মদিনের শুভেচ্ছা বার্তা ।

Friends Birthday Best Status

বন্ধু তুই থাকলে আমার পাশে, কঠিন রাস্তাটাও সহজে হয়ে যাবে। সব সময় আমি থাকব তোর পাশে, ভুলেও কখনো তুই ছেড়ে যাস না আমাকে। কামনা করে তোর সুন্দর জীবন, জানাই তোকে জন্মদিনের অভিনন্দন।


💧💧একসাথে অনেকগুলো বছর পার করলাম তোর সাথে। মান অভিমান ও করেছি অনেক। তবে আমাদের বন্ধুত্ব আজও আছে সেই আগের মতো, যেমনটা ছিলো আগে। আজকে তোর জন্মদিনে তোর জন্য অগণিত শুভ কামনা রইলো।💧💧


তোমার জন্মদিনে তোমাকে পাঠালাম হাজার হাসির শুভেচ্ছা। যারা তোমাকে প্রতিদিন হাসাবে, আনন্দ দেবে। শুভ জন্মদিন


💧💧আমি পৃথিবীর সবথেকে লাকি ভাগ্যবান ব্যক্তি কারণ আমার জীবনে তোমার মতো একজন সুন্দর হৃদয়ের বন্ধু রয়েছে। অনেক ধন্যবাদ আমার জীবনে আসার জন্য। হ্যাপি বার্থ ডে মাই ফ্রেন্ড।💧💧


বন্ধু তুই আমার পরিবারের একজন। তোকে ছাড়া চলবে না আমার জীবন। পৃথিবীতে তোর আগমনের এই দিনে, প্রানভরা শুভেচ্ছা রইলো আমার পক্ষ থেকে।


💧💧আজকে কিন্তু পার্টি হবে! চিন্তা করিস না, তোর জন্মদিন উপলক্ষে আজকে আমি পার্টি দিবো। কিন্তু পার্টি শেষ বিলটা তুই দিয়ে দিলেই হবে। শুভ জন্মদিন বন্ধু। আমি পার্টির ব্যবস্থা করা শুরু করি তাহলে।💧💧


শুভ জন্মদিন বন্ধু। দোয়া করি তুমি যেনো জল্লাদের মতো একটা সুন্দর বউ পাও।


💧💧তুই যখন নেংটা ঘুরে বেড়াতি, তখনও তোর বন্ধু ছিলাম। তোর যখন চুল পেকে যাবে, তখনও তোর বন্ধু থাকবো। শুভ জন্মদিন প্রিয় বন্ধু।💧💧


বন্ধু তুমি একা হলে আমায় দিও ডাক, গল্প করবো তোমার সাথে আমি সারা রাত, তুমি যদি কষ্ট পাও,আমায় দিও ভাগ, তোমার কষ্ট শেয়ার করব, হাতে রেখে হাত!


💧💧পৃথিবীতে সবচেয়ে মূল্যবান হলো খাঁটি বন্ধুত্ব, যদি বন্ধু ভালো হয়- তাহলে সেখানে, অশ্রুর কোনো ঠাই নেই।💧💧


তুমি তো অনেক চালাক! আজকে যখন দেখা হয়েছিলো তখন তো বলোনি যে আজকের তোমার জন্মদিন! তাহলে তো আজকের খাবারের বিল তোমার থেকেই আদায় করতাম। এটা জমা থাকলো। শুভ জন্মদিন বন্ধু, জমা থাকলো কিন্তু!


💧💧শুভ জন্মদিন বন্ধু! আজকে বিরিয়ানি খাওয়া! তরে দিমু আমি দোয়া, তর বউ হইবো ভালা। যদি কস পকেট ফাঁকা, তাইলে করমু আমি দোয়া, তোর বউ হইবো ঝাল।💧💧


আমার প্রিয় প্রিয় বন্ধু, আজকের এই দিনে দোয়া করি তুই অনেক বড় হ এবং মা বাবার মুখ উজ্জ্বল কর। এবং দোয়া করি তোর জীবনের প্রতিটি ক্ষেত্রে সাফল্য বয়ে আসুক। শুভ জন্মদিন!


💧💧দিনের শেষে বলছি বটে শুভ জন্মদিন, কিন্তু তোমার কথাই শুধু ভাবছি সারাদিন। জন্মদিনের শুভেচ্ছা💧💧


সূর্যের মত উজ্জ্বল হও, সাগরের মত হও চঞ্চল। আকাশের মত হও উদার, আর ঢেউ এর মত উচ্ছল। শুভ জন্মদিন


💧💧সুন্দর এই ভুবনে সুন্দরতম জীবন হোক তোমার, পুরন হোক প্রতিটি স্বপ্ন, প্রতিটি আশা, বেঁচে থাকো হাজার বছর। শুভ জন্মদিন💧💧


শুভ জন্মদিনের অভিনন্দন জানাই এমন এক জনকে যার জন্মদিনের কথাটা ফেসবুক রিমাইন্ডার ছাড়াই মনে করতে পারি!


💧💧প্রতিদিনই জন্মদিনের মত আনন্দে পরিপূর্ণ থাকুক! আজকের দিনটা প্রানখুলে উপভোগ কর। শুভ জন্মদিন!!💧💧


নতুন সকাল, নতুন দিন, নতুন করে শুরু, যা যেন কখনো হয় না শেষ। তোমার এই জন্মদিনে রইল অনেক শুভেচ্ছা। শুভ জন্মদিন


💧💧তোর জন্য ভালবাসা, লক্ষ্য গোলাপ জুই, হাজার লোকের ভিড়ে আমার, থাকবি তুই আমার হৃদয়ে । শুভ জন্মদিন!💧💧


জন্মদিনের উষ্ণ অভিনন্দন জানাই আমার জানা সবথেকে উজ্জ্বল ও মজার মানুষটিকে! তোমার একটা হাসিতে আলোকিত হয়ে ওঠে চারিদিক। অনেক ভালবাসা নিও


💧💧জীবনের এই সুন্দর দিনটা পরিবার ও বন্ধু-বান্ধব, প্রিয়জনদের সাথে মজা করে কাটাও। জন্মদিনের শুভেচ্ছা নিও💧💧


অভিমানের মেঘ ভাসিয়ে দাও অনেক দুরে, মন খারাপের দিনটা তোমার না আসুক ফিরে, দুঃখগুলো দাও উড়িয়ে ওই আকাশের নীড়ে, অসীম সুখ বয়ে আসুক তোমার জীবন জুড়ে। শুভ জন্মদিন


💧💧আরো একটি বছর করলে তুমি পার, সুস্থ থাকো, ভালো থাকো, এই কামনা করি বার বার। শুভ জন্মদিন💧💧


রাজার আছে অনেক ধন, আমার আছে সুন্দর মন, পাখির আছে ছোট্ট বাসা, আমার মনে একটি আশা, দিবো তোমায় ভালোবাসা। শুভ জন্মদিন!


💧💧আজকেরই এই দিনে সবকিছু হউক নতুন করে, সুখের স্মৃতিটুক থাক কাছে, দু:খগুলো যাক দুরে। শুভ জন্মদিন!💧💧


আর একটা বছর এসে গেল, বেড়ে যাবে আর একটা মোমবাতি, কালও ছিলাম আজও আছি তোমার পথ চলায়। প্রমিস করছি থাকবো সারাটা জীবন! হ্যাপি বার্থডে!!


💧💧শুভ শুভ শুভ দিন, আজ তোমার জন্মদিন। মুখে তোমার দিপ্ত হাসি, ফুল ফুটেছে রাশি রাশি। হাজার ফুলের মাঝে গোলাপ যেমন হাসে, তেমন করে তোমার জীবন যেন শুখের সাগরে ভাসে।💧💧


প্রতিদিনই জন্মদিনের মত আনন্দে পরিপূর্ণ থাকুক! আজকের দিনটা প্রানখুলে উপভোগ কর। শুভ জন্মদিন!


💧💧যতদিন আকাশে চন্দ্র-সূর্য থাকবে, ততদিন যেন এই পৃথিবীতে তোর নাম জ্বলজ্বল করে। জন্মদিনে এই শুভকামনা আর আশীর্বাদ জানাই।💧💧


আশাকরি আজকের এই জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস এর মাধ্যমে আপনি আপনার বন্ধুকে শুভ জন্মদিনের শুভেচ্ছা জানাতে পারবেন। 

-----------------------------------

এই রকম নিত্য নতুন বিভিন্ন স্ট্যাটাস ও এসএমএস পেতে চাইলে আমাদের সাইটের সাথেই থাকুন। যদি আমাদের সাইটের পোস্টগুলা আপনার ভালো লেগে থাকে তাহলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে ভুলবেন না। ধন্যবাদ।।।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Recent Comments

Technology

Recent Post