ভালোবাসার মানুষকে জন্মদিনের শুভেচ্ছা জানানোর স্ট্যাটাস

ভালোবাসার মানুষের জন্মদিন অথচ তাকে শুভেচ্ছা জানাবেন না তা তো নয়। ভালোবাসার মানুষটিকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে আমরা নিয়ে আসলাম বেশ কিছু জন্মদিনের স্ট্যাটাস । যে স্ট্যাটাসগুলার মাধ্যমে আপনি আপনার প্রিয় ভালোবাসার মানুষকে জানাতে পারেন জন্মদিনের শুভেচ্ছা বার্তা ।

ভালোবাসার মানুষকে জন্মদিনের শুভেচ্ছা জানান এখনি


💟তোমার জন্য আমার অনুভূতি প্রকাশ করার মতো কোন শব্দ আজ আমার কাছে নেই। শুভ জন্মদিন মাই লাভ। প্রার্থনা করব এই পৃথিবীর সব সুখ তোমার জীবনে ভরে উঠুক।💟


💓💧🌹আজকের এই দিনটি আমার কাছে খুব স্পেশাল। কারণ আজ তোমার জন্মদিন। আজ এই বিশেষ দিনে তোমাকে জানাই অনেক অনেক শুভেচ্ছা ও ভালোবাসা। এই ভাবেই আমি সারাজীবন তোমার পাশে থাকব এবং তোমাকে সব বিপদের হাত থেকে রক্ষা করে যাব। শুভ জন্মদিন সুইটহার্ট।💓💧🌹


💟পৃথিবীর মিষ্টি কেকের থেকেও তোমার হাসি মিষ্টি। আমার জীবনে আসার জন্য তোমায় অনেক ধন্যবাদ। আমার মিষ্টি প্রেমিকার জন্য তার জন্মদিনের এই বিশেষ দিনটিতে অনেক ভালোবাসা পূর্ণ শুভেচ্ছা রইল।💟


💓💧🌹শুভ রজনী শুভ দিন, সামনে আসছে তোমার জন্মদিন, জন্মদিনে কি দিব তোমায়, এক তোড়া গোলাপ ফুল আর এক বুক ভালোবাসা ছাড়া আর কিছু নেই যে আমার শুভ জন্মদিন💓💧🌹


💟আমি পৃথিবী সবথেকে লাকি ভাগ্যবান ব্যক্তি কারণ আমার জীবনে তোমার মতো একজন সুন্দর হৃদয়ের মানুষ রয়েছে। অনেক ধন্যবাদ আমার জীবনে আসার জন্য। হ্যাপি বার্থ ডে মাই লাভ।💟


💓💧🌹শুভ জন্মদিনের অনেক শুভেচ্ছা সেই বিশেষ ব্যক্তিকে যে আমার জীবনে প্রচুর ভালোবাসা এবং খুশি বয়ে এনেছে। আমি খুব অহংকার বোধ করি প্রত্যেকটা মুহূর্ত যখন আমরা একসঙ্গে সময় কাটাই। আমি সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করব আমাদের জীবনে এই খুশি যেন অটুট থাকে এবং আমাদের এই মিষ্টি সম্পর্ক।💓💧🌹


💟শুভ জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা রইল আমার তরফ থেকে। আমার অনেক ভালোবাসা রইল তোমার এই স্পেশাল দিনে। আমি তোমাকে কথা দিলাম তোমার জীবনের সব স্বপ্ন আমি পূরণ করব। হ্যাপি বার্থ ডে মাই লাভ।💟


💓💧🌹আজকের এই দিনটির জন্য একটা বছর ধরে ওয়েট করছি, কারন এই স্পেশিয়াল দিনে সৃষ্টিকর্তা তোমাকে পৃথিবীতে স্পেশিয়াল করে আমার জন্য পাঠিয়েছে। শুভ জন্মদিন…💓💧🌹


💟সুন্দর এই ভুবনে সুন্দরতম জীবন হোক তোমার পূরণ, হোক প্রতিটি স্বপ্ন, প্রতিটি আশা তোমার পূরণ, বেঁচে থাক হাজার বছর। শুভ জন্মদিন💟


💓💧🌹শতবর্ষ পূর্ণ হোক তোমার মুখের মিষ্টি হাসিতে, হৃদয় তোমার ভরে উঠুক মধুর সুরের বাঁশিতে, দুঃখ বেদনা মিলিয়ে যাক আনন্দ ভরা খুশিতে, আলোকিত হোক জীবন ফোটা ফুলের সুভাষে। শুভ জন্মদিন💓💧🌹


💟আজকের এই বিশেষ দিনে, এসেছিলে এই দুনিয়াতে। জানাচ্ছি তোমাকে জন্মদিনের শুভেচ্ছা, সুন্দর হোক তোমার জন্মদিন।💟

💓💧🌹তোমার জন্মদিনে তোমাকে পাঠালাম হাজার হাসির শুভেচ্ছা। যারা তোমাকে প্রতিদিন হাসাবে, আনন্দ দেবে। শুভ জন্মদিন💓💧🌹


💟রাজার আছে অনেক ধন, আমার আছে সুন্দর মন, পাখির আছে ছোট্ট বাসা, আমার মনে একটি আশা, দিবো তোমায় ভালোবাসা শুভ জন্মদিন💟



💓💧🌹কিছু কথা অব্যক্ত রয়ে যায়, কিছু অনুভূতি মনের মাঝে থেকে যায়, কিছু ভালবাসার স্মৃতি নিরবে কাদে। শুধু এই দিন সব ভুলিয়ে দেয়। শুভ জন্মদিন!!
💓💧🌹


💟তোমার জন্য ভালবাসা, লক্ষ্য গোলাপ জুই, হাজার লোকের ভিড়ে আমার থাকবে হৃদয়ে তুমি। শুভ জন্মদিন!
💟


💓💧🌹তোমার জীবন যেন ভরে ওঠে অনেক অনেক স্বর্গীয় আশীর্বাদের উপহারে। তুমি নিজেই যখন পৃথিবীর কাছে একটা এত বড় উপহার, তখন তুমি নিশ্চই পৃথিবীর সেরা উপহারটি পাওয়ার যোগ্য। শুভ জন্মদিন!
💓💧🌹


💟আজকে একটি উপযুক্ত দিন তোমায় বলার জন্য যে তুমি আমার জীবনে একজন অসাধারণ নারী। যে আমার জীবনকে ভালোবাসা দিয়ে পরিপূর্ণ করেছে। আমি তোমাকে কথা দিচ্ছি তোমার খুশির জন্য আমি সবকিছু করব। শুভ জন্মদিন আমার ভালোবাসা।
💟


💓💧🌹তুমি আমার জীবনকে পরিপূর্ণ করেছ এবং আমার মুখে হাসি ফুটিয়েছ। তুমি আমার জীবনের সত্যিকারের বন্ধু এবং আমার ভালোবাসা। তোমার এই বিশেষ দিনটিকে আমরা একসঙ্গে উদযাপন করে আরও বিশেষ করে তুলতে চাই। হ্যাপি বার্থ ডে মাই লাভ।
💓💧🌹


💟বউ হিসেবে আমি পেয়েছি তাকে। সারাজীবন ভালোবেসেছি যাকে। মনে আছে আজ এক শুভ দিন। মনে আছে আমার, তোমার জন্মদিন। এই সুন্দর পৃথিবীতে, এসেছো তুমি আজকের এই দিনে। অভিন্দন তোমাকে তোমার জন্মদিনে। আমি কবিতা হয়ে এসেছি,তোমাকে জানতে শুভেচ্ছা জন্মদিনের। পূর্ণ হোক তোমার মনের ইচ্ছা, সুন্দর হোক তোমার জীবন।
💟


💓💧🌹দিনের শেষে বলছি বটে শুভ জন্মদিন, কিন্তু তোমার কথাই শুধু ভাবছি সারাদিন। জন্মদিনের শুভেচ্ছা💓💧🌹


💟সূর্যের মত উজ্জ্বল হও, সাগরের মত হও চঞ্চল। আকাশের মত হও উদার, আর ঢেউ এর মত উচ্ছল। শুভ জন্মদিন
💟


💓💧🌹সুন্দর এই ভুবনে সুন্দরতম জীবন হোক তোমার, পুরন হোক প্রতিটি স্বপ্ন, প্রতিটি আশা, বেঁচে থাকো হাজার বছর। শুভ জন্মদিন💓💧🌹


💟শুভ জন্মদিনের অভিনন্দন জানাই এমন এক জনকে যার জন্মদিনের কথাটা ফেসবুক রিমাইন্ডার ছাড়াই মনে করতে পারি!
💟


💓💧🌹প্রতিদিনই জন্মদিনের মত আনন্দে পরিপূর্ণ থাকুক! আজকের দিনটা প্রানখুলে উপভোগ কর। শুভ জন্মদিন!!💓💧🌹


💟নতুন সকাল, নতুন দিন, নতুন করে শুরু, যা যেন কখনো হয় না শেষ। তোমার এই জন্মদিনে রইল অনেক শুভেচ্ছা। শুভ জন্মদিন
💟


💓💧🌹এই দিনটা আসে যেন বারবার বারবার ফিরে, যেন অনেক স্বপ্ন দেখতে পারি তোমায় আমি ঘিরে। হ্যাপি বার্থডে!💓💧🌹


💟সবাইতো ফুলদিয়ে উইশ করে। আমি না হয় হৃদয় দিয়ে করবো। কেউ মুখে বলবে আবার কেউ গিফট দিবে। আমি না হয় এসএমএস দিয়ে বললাম। শুভ জন্মদিন…💟

💓💧🌹আরো একটি বছর করলে তুমি পার, সুস্থ থাকো, ভালো থাকো, এই কামনা করি বার বার। শুভ জন্মদিন💓💧🌹


💟আমার ছোট্ট পরী, তুই আমার জীবনে দিনের আলো রাতের তারা। তোর জীবনের প্রতিটা দিন হয়ে উঠুক আনন্দময় আর খুশিতে ভরপুর। শুভ জন্মদিন!💟



💓💧🌹গ্রীষ্মের ফুলগুলি, ভালোবাসার অঞ্জলি। শরৎ এর গীতালি, হেমন্তের মিতালী। শিতের পিঠাপুলি,বসন্তের ফুল-কলি, এমন করে ভরে থাক তোমার জীবনের দিন গুলি। শুভ জন্মদিন!💓💧🌹


💟জীবনের এই সুন্দর দিনটা পরিবার ও বন্ধু-বান্ধব, প্রিয়জনদের সাথে মজা করে কাটাও। জন্মদিনের শুভেচ্ছা নিও💟


💓💧🌹অভিমানের মেঘ ভাসিয়ে দাও অনেক দুরে, মন খারাপের দিনটা তোমার না আসুক ফিরে, দুঃখগুলো দাও উড়িয়ে ওই আকাশের নীড়ে, অসীম সুখ বয়ে আসুক তোমার জীবন জুড়ে। শুভ জন্মদিন💓💧🌹


💟তোমার প্রতিটা জন্মদিন খুব সুন্দর মুহূর্ত আর স্মৃতি নিয়ে আসে। তোমার হাসি দেখে আমার প্রাণ জুড়িয়ে যায়। সারাজীবন এভাবেই হেসে-খেলে কাটাও, এই প্রার্থনাই করি। শুভ জন্মদিন!💟



💓💧🌹তোমার জন্য আমার অনুভূতি প্রকাশ করার মতো কোন শব্দ আজ আমার কাছে নেই। শুভ জন্মদিন মাই লাভ। প্রার্থনা করব এই পৃথিবীর সব সুখ তোমার জীবনে ভরে উঠুক।💓💧🌹



💟পৃথিবীর মিষ্টি কেকের থেকেও তোমার হাসি মিষ্টি। আমার জীবনে আসার জন্য তোমায় অনেক ধন্যবাদ। আমার মিষ্টি প্রেমিকার জন্য তার জন্মদিনের এই বিশেষ দিনটিতে অনেক ভালোবাসা পূর্ণ শুভেচ্ছা রইল💟

-----------------------------------

আশাকরি আজকের এই জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস এর মাধ্যমে আপনি আপনার প্রিয় ভালোবাসার মানুষটিকে শুভ জন্মদিনের শুভেচ্ছা জানাতে পারবেন। এই রকম নিত্য নতুন বিভিন্ন স্ট্যাটাস ও এসএমএস পেতে চাইলে আমাদের সাইটের সাথেই থাকুন। যদি আমাদের সাইটের পোস্টগুলা আপনার ভালো লেগে থাকে তাহলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে ভুলবেন না। ধন্যবাদ।।।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Recent Comments

Technology

Recent Post