ফেসবুকে যত সব মজার মজার পোস্ট -Facebook Status Funny |

স্ট্যাটাস :- ঠকেছি অনেককিন্তু আজও  ঠকাতে শিখি না কেউ কে  "

 

স্ট্যাটাস :- দেখ ভাই!!!  বাথরুমে হয়ে FB চালানোর মতো মজা আর কোনোখানেই নাই...

 

স্ট্যাটাস :- সবাই খালি কয়, এত তাড়াহুড়ো করস কেন???  বাসায় কি বউ রাইখা আইছস? #কবে যে কথাটা সত্যি হইবে

Facebook Status Funny

স্ট্যাটাস :- মেয়েদের পেছনে ছুটতে নেই। মেয়েরা প্রজাপতির মত। ধরতে গেলে ধরা দেয়না কিন্তু, চুপ করে  থাকলে ঠিকই গায়ে এসে বসে।।😀😀"

 

স্ট্যাটাস :- ভেঙে মোর ঘরের তালা, কেউ আমারে নিয়ে পালা...

 

স্ট্যাটাস :- আতা গাছে তোতা পাখি, ডালিম গাছে মৌ। উপরের লাইনটা যে মেয়ে পড়েছে সে আমার বউ।

 

স্ট্যাটাস :- ভাবছো ভুলে গেছি ? না, আমি তো শুধু  তোমাকে Disturd করা ছেড়ে দিচ্ছি  ''

 

স্ট্যাটাস :- " বউ বউ ডাক পারি, বউ তুমি কেন বাপের বাড়ি??? আয়রে বউ ঘরে আয়, তোমার জামাই রে মশায় খায়।" 

 

স্ট্যাটাস :- আজ গরীব বলে কাপে চা খাই, বড়লোক হলে  ড্রামে করে চা খাইতাম 

 

স্ট্যাটাস :- না আছে কোনো Crush, না আছে ভালোবাসা।  Arrange Marriage-ই এই গরিবের একমাত্র ভরসা!!

 

স্ট্যাটাস :- মানুষ অন্যের দোষ দেখতে পেলে ,বিচারপতি হয়ে যায়  ..আর নিজের দোষ ঢাকার জন্য উকিল হয়ে যাই। 


স্ট্যাটাস :- তারপর বলো সুন্দরীরা কোন সময় থালাবাসন ধুতে ভালো লাগে???

 

স্ট্যাটাস :- পৃথিবীতে প্রকৃত সুখী মেয়েরাই। কারণ তাদের কোনো বউ নেই...!!!

 

স্ট্যাটাস :- আমি বাংলা সিনেমার নায়ক না বলে... কেউ বলে না যে,আমার মেয়েটাকে তোমার হাতে তুলে দিয়ে গেলাম বাবা।

 

স্ট্যাটাস :- Dear ভালোবাসা কোথায় তুমি ? খুঁজে পাচ্ছি না যে  .....

 

স্ট্যাটাস :- সবার নাকি তুমি চাই। আমার একটা আপনি চাই, সিনিয়র হলে সমস্যা নেই।

 

স্ট্যাটাস :- ধন সম্পদ নিয়ে বড়াই করো না, কাল আমার জিবি ছিলো। আজকে আমি ফ্রি চালাই

 

স্ট্যাটাস :- অজুহাত বেড়ে গেলে ,হাত ছেড়ে দেওয়া আয়জন বেড়ে যায়। ..

 

স্ট্যাটাস :- মানুষ কি সুন্দর করে ফনে ফিস ফিস ,করে কথা বলে আর, আমি বললেই দোষ 

 

স্ট্যাটাস :- মোবাইল আর মেয়ে যতই ভালো কোয়ালিটির হোক না কেন, টিপলে গরম হবেই।

 

স্ট্যাটাস :- আত্মায় নয়, রক্তেও নয়, বেশিরভাগ সম্পক,গুলো টিকে থাকে টাকায়

 

স্ট্যাটাস :- বুঝিনা বাপু এত খেলনা,থাকতে মেয়েরা কেন  , ছেলেদের মন নিয়ে,খেলতে পছন্দ করে

 

স্ট্যাটাস :- একটা বোবা Gf লাগব, আমি বেশি কথা বলব বাট উত্তর , দিতে পারবে নাহ আমাকে শুধুই ভালবাসবে

 

স্ট্যাটাস :- চিকিৎসা পদ্ধতির উন্নতি হয়ে লাভ কি যদি ভাল্লাগেনা রোগের Medicine ই না থাকে।

 

স্ট্যাটাস :- দামি মেকাপ করে,, ফর্সা হইবা,, আর বিয়ের পর বাচ্চা কালো হলে বলবা। বাপের মতো হইছে,, ইয়ার্কি পাইছো?

 

স্ট্যাটাস :- দোষ হলো পাছার মতো। নিজেরটা ছাড়া অন্যের সবারটা দেখা যায়।

 

স্ট্যাটাস :- পৃথিবীর সবচেয়ে সুখী মানুষ সে। যার বিছানার পাশে চার্জিং পয়েন্ট আছে।

 

স্ট্যাটাস :- নিজেকে সিংগেল প্রমাণ করার জন্য, একজন ভাল Lawyer দরকার ।

 

স্ট্যাটাস :- কিছু ভুল সম্পর্কের জন্য , আর কিছু ধোকাবাজ দেড় জন্য  আর 'ভালোবাসা ' শব্দটি  অনেকের কাছে অপছন্দ 

 

স্ট্যাটাস :- খুব শীত- শীত লাগতাছে। কেউ একটু প্রেমের আগুন লাগিয়ে দিয়ে যাও।

 

স্ট্যাটাস :- বিশ্বাস তো সেইদিন উঠে গেছে। যেদিন পরীক্ষায় নকল করার পরও ফেল করছি।

 

স্ট্যাটাস :- তিন বছর আগে বাবু ডাকা মেয়েটি ,আজকে তার বাচ্চার মামা বানিয়ে দিলো। বেইমান শালি তুই একটা বেইমান।

 

স্ট্যাটাস :- বিয়ে হয়ে গেছে তোর? হ্যাঁ। কাকিমা : ছেলে কী করে। আপনার সাথে কাকু যা করে😃😃😂

 

স্ট্যাটাস :- দুই পরিবারের কে মানিয়ে বিয়ে করাটা  ভালোবাসার সসার্থকতা 💓

 

স্ট্যাটাস :- আমাকে পছন্দ না হলে দূরত্ব বজায় রাখুন। কারণ আমি সবার মত আলগা পিরিত পারি না।

 

স্ট্যাটাস :- কাউকে মিথ্যে বলে হাসানোর চেয়ে। কাতুকুতু দিয়ে হাসানো অনেক ভালো।

 

স্ট্যাটাস :- সব মেয়েরা প্রেম নিয়া নাটক করে না। কিছু -কিছু মেয়েরা শর্ট ফিল্ম করে।

 

স্ট্যাটাস :- ভালোবাসলেই💓 কি ? তাকে পেতে হবে ! থাকুক না কিছু ভালোবাসা অপূণ্যতা  .. 

 

স্ট্যাটাস :- চশমা পড়া মেয়ে গুলোই। প্রকৃত ভদ্র। যেমন ধরেন মিয়া খলিফা😃

 

স্ট্যাটাস :- আমাকে দেখে যতোটা ভদ্র মনে হয়👲। তার থেকে আমি অনেক বেশি ভদ্র।

 

স্ট্যাটাস :- রাগ করাটা বউদের অধিকার লাথি মাইরা সোজা করা। স্বামীর দায়িত্ব।

 

স্ট্যাটাস :- ভাগ্যবান তো তারাই , যারা ভালোবাসার মানুষের সাথে সারা জীবন কাটানোর  সুযোগ পাই !!

 

স্ট্যাটাস :- আমি সারাদিন শুয়ে- শুয়ে ভাবি। অলস মানুষগুলো কিভাবে। সারাদিন বসে- বসে সময় নষ্ট করে।

 

স্ট্যাটাস :- যার সঙ্গে কথা বলতে আপনার মন সব সময় ছটপট করে , সেই মানুষটাই  অপমার  ব্যাস্ততার অজুহাত দেখাই। 

 

স্ট্যাটাস :- একটা মোমবাতি দিয়ে যেমন হাজারটা মোমবাতি জ্বালানো যাই ,ঠিক তেমনি সুখ ভাগ করলে কমে নাবরং বাড়ে !

 

স্ট্যাটাস :- মেয়েরা তাকেই বাসি ভালোবাসে যে তাকে কষ্ট দেয় , ছেলেরা তাকেই বেশি কষ্ট দেয়াই যে তাকে ভালোবাসে  ...!

 

স্ট্যাটাস :- উপেক্ষাই রইলাম সেই দিনটার সেদিন তুমি নিজে বলবে তোমাকে ছাড়া আমি ভালো নেই। .! 

-----------------------------------

এই রকম নিত্য নতুন বিভিন্ন স্ট্যাটাস ও এসএমএস পেতে চাইলে আমাদের সাইটের সাথেই থাকুন। যদি আমাদের সাইটের পোস্টগুলা আপনার ভালো লেগে থাকে তাহলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে ভুলবেন না। ধন্যবাদ।।।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Recent Comments

Technology

Recent Post