20+ ফেসবুক স্ট্যাটাস (Part-02)

আমরা আমাদের ফেসবুকে নিত্য নতুন স্ট্যাটাসের মাধ্যমে আমাদের মনের ভাব ফেসবুক বন্ধুদের সাথে করে থাকি। আপনিও যদি এমনটা চান তবে এই পোস্ট শুধু মাত্র আপনার জন্য। এখানে অনেক সুন্দর সুন্দর বাছাই করা সেরা ২০+ ফেসবুক স্ট্যাটাস আপনাদের সঙ্গে শেয়ার করতে করলাম। আপনাদের পছন্দ অনুযায়ী ফেসবুক স্ট্যাটাস কপি করে আপনারা আপনাদের প্রোফাইলে ব্যবহার করতে পারেন।

ফেসবুক স্ট্যাটাস

20+ ফেসবুক স্ট্যাটাস (Part-02)


একা থাকতে পারি তবে মাঝে মাঝে, খুব বেশি একা লাগে।

 

জীবনে ভাল থাকার জন্য হাসিটার খুব প্রয়োজন, হোকনা সেটা অভিনয়।

 

আমি বয়স দেখে সন্মান করি না আমি আচরণ দেখে সন্মান করি, আপনার ব্যবহার আপনার পরিচয়।

 

কারোর জন্য আশা করি না কারণ নতুন মানুষ পাশে পেলে সবাই আমাকে ভুলে যাবে।

 

আমি হত্যাকারি আমার স্বপ্ন গুলোকে প্রতিদিন ফেসবুকে হত্যা করি।

 

নিজের কষ্টের কথা শুনার লোক অনেক আছে কিন্তু বোঝার মত কেউ নেই।

 

Bio দিয়ে কি হবে একদিনতো মরেই যাবো।

 

আমি ধোঁয়া তুলসী পাতা নয়, নিম পাতার মত তেঁতো, কিন্তু উপকারী।

 

চোখের ঘুমটা তো সেই কেড়ে নিয়েছে যে এক সময় বলতো, অনেক রাত হয়েছে বাবু এবার ঘুমিয়ে পড়ো।

 

চোখের নিচে কালো দাগের রহস্য জানতে এসো না, প্রেমে পড়ে যাবে।

 

আমার সাথে কথা বলতে চান তবে দরজার বাইরে মুখোশটা খুলে আসুন।

 

আমার তেমন কোন গুণ নেই যেটা লেখার মত, আমি সর্বদা চেষ্টা করি থাকতে সকলের মনের মতো।

 

যে সে কথা বলি বলে মূল্যহীন ভেবো না ।

 

ভাগ্য করে দু’চারটে বন্ধু পেয়েছি তাদের সাথেই দিনটা ভাল করে কেটে যায়।

 

সত্যি তোর ভালবসাটা দারুণ ছিল, হঠাৎ শুরু হলো হঠাৎ করেই শেষ।

 

একা থাকাটা শিখে গেছি এখন শুধু ভালো থাকাটা শিখে নিতে হবে।

 

আমার তেমন কোন ইচ্ছে নেই শুধু মায়ের জন্য একটা বৌমা চাই।

 

আমাকে আমার মতো থাকতে দাও, আমি নিজেকে নিজের মতো গুছিয়ে নিয়েছি।

-----------------------------------

এই রকম নিত্য নতুন বিভিন্ন স্ট্যাটাস ও এসএমএস পেতে চাইলে আমাদের সাইটের সাথেই থাকুন। যদি আমাদের সাইটের পোস্টগুলা আপনার ভালো লেগে থাকে তাহলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে ভুলবেন না। ধন্যবাদ।।।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Recent Comments

Technology

Recent Post