চরম হাসির স্ট্যাটাস/ফানি স্ট্যাটাস । Funny status

আমাদের মধ্যে এমন অনেক লোক রয়েছেন যারা মানুষকে হাসাতে ভালোবাসেন। অর্থাৎ মানুষকে বিনোদন দেওয়ার জন্য তারা অনেক কিছু করে থাকেন। বন্ধু বান্ধবদের সাথে মজা করার পাশাপাশি ফেসবুকে তারা বিভিন্ন ধরনের ফানি স্ট্যাটাস শেয়ার করে থাকেন। তাদের জন্য আজকের পোস্টে আমি সেরা কিছু চরম হাসির স্ট্যাটাস শেয়ার করবো। যে স্ট্যাটাসগুলো আপনারা বন্ধু-বান্ধবদের সাথে ব্যবহার করে সময়কে আরো উপভোগ্য করে তুলতে পারেন।

Funny status

চরম হাসির স্ট্যাটাস/ফানি স্ট্যাটাস 


হাসতে সকলেই ভালোবাসেন। আর মানুষকে হাসাতে কিন্তু সকলেই পারেনা। যার ভেতরে এই দক্ষতা রয়েছে তাকে অন্যদের তুলনায় আলাদা ধরা হয়ে থাকে। তবে এমন কিছু হাসির স্ট্যাটাস রয়েছে যেগুলো বন্ধু-বান্ধবদের সাথে শেয়ার করার মাধ্যমে তাদেরকে হাসির আনন্দ দেওয়া যাবে। নিছে এইরকমই সেরা কয়েকটি চরম হাসির স্ট্যাটাস দেওয়া হলো:-


১. মাঝে মাঝে আমি অনেক কৃপন হয়ে ওঠে এবং আমি অন্য সময় শুধু তাকে ঘুমাতে দিই। 

২. তিল থেকে তাল ধান থেকে চাল আমি যে তোমাকে কতটা ভালোবাসি বুঝনা কেন বাল। 


৩. প্রশ্নঃ একটি কম্পিউটার খাবারের জন্য কি খেয়ে থাকে ? উত্তরঃ মাইক্রোচিপ খেয়ে থাকে। 


৪. বর্তমান সময়ের সবচেয়ে বড় ত্যাগ হচ্ছে নিজের মোবাইলের চার্জার খুলে আরেকজনের মোবাইলকে চার্জ দেওয়া। 


৫. যদি তুমি চাও যে মানুষ তোমাকে মনে রাখুক তাহলে তাদের কাছে তুমি টাকা ধার করা শুরু করো। 


৬. শিক্ষকঃ অক্সিজেনের আবিষ্কার হয়েছে 1773 সালে ?

উত্তরঃ বাঁচলাম, ওই সময়ের আগে যদি আমি জন্ম নিতাম তাহলে হয়তো মরেই যেতাম। 


৭. আজকের দিনে বাবা-মায়ের দুইটি দুশ্চিন্তা থাকে ছেলেমেয়েদের নিয়ে, প্রথমটি হচ্ছে তাদের ছেলে কি ডাউনলোড করছে আর দ্বিতীয়টি হচ্ছে তাদের মেয়ে এখন কি আপলোড করছে


৮.(বল্টু গেল দোকানে আয়না কিনতে)

বল্টুঃ এই আয়নাটার গ্যারান্টি কি ? 

দোকানদারঃ এই আয়নাটি ১০০ তলা বিল্ডিং থেকে ফেলা হলেও ৯৯ তলা পর্যন্ত এর কিছুই হবে না 


৯. মেয়েঃ তুমি আমার জীবনের সূর্য হবে ?

ছেলেঃ অবশ্যই 

মেয়েঃ তাহলে তুমি ৯৩ মিলিয়ন দূরে থাকো।


১০. স্ত্রীঃ আজকে স্বপ্ন দেখলাম তুমি আমাকে ডায়মন্ড রিং কিনে দিয়েছো 

স্বামীঃ আর আমি স্বপ্নে দেখলাম বিলটা তোমার বাবা পে করেছিল।

১১. যখন একজন পুরুষ গাড়ির দরজা খুলে থাকে তার স্ত্রীর জন্য, এইটা পরিষ্কার হয় যে গাড়িটি নতুন আর না হলে তার স্ত্রী। 


১২. স্ত্রী: আজকে আমি একটা স্বপ্ন দেখলাম তুমি আমাকে একটা নেকলেস গিফট করেছো। এর মানে জান ?

স্বামীঃ তুমি আজকে রাতে জানতে পারবে। স্বামী বাইরে গেল এবং তার স্ত্রীর জন্য একটি বই কিনে আনলো।


১৩. এখনকার বিচ্ছেদ প্রেমিক-প্রেমিকারা হয়ে থাকে আর সাজা ভোগ করে থাকে প্রোফাইল পিকচার এবং স্ট্যাটাস।


১৪. (বল্টু এবং তার গার্লফ্রেন্ড রেস্টুরেন্টে খাওয়া শেষে)

বল্টুঃ আমি শেষবারের মতো বলতেছি, আমাকে তুমি বিয়ে করবা কিনা ?

গার্লফ্রেন্ড: না 

বল্টুঃ আচ্ছা ওয়েটার। খাবারের বিলগুলো সব আলাদা হবে।


১৫. শিক্ষকঃ বলো এনার্জি কাকে বলে?

ছাত্রঃ সম্পূর্ণটা মনে নাই কিন্তু শেষের দিকে মনে আছে।

শিক্ষকঃ আচ্ছা তাহলে তুমি শেষের অংশই বলো

ছাত্র: তাকেই এনার্জি বলে।


১৬. বল্টু ডায়েরি লিখেছে আজকে আমার বোনের সন্তান হবে কিন্তু বুঝতে পারছি না মামা হব নাকি মামি। 


১৭. ওয়েটারঃ আপনি সমোচার ভেতরের সব অংশ খেলেন কিন্তু বাইরের সব অংশ খেলেন না কেন? 

বল্টুঃ কারণ ডাক্তার বলেছে বাইরের খাবার না খেতে।


১৮. স্বামী তার স্ত্রীর সাথে ঝগড়া করার পর সে বাসা থেকে বাহির হয়ে যায় এবং রাতে তার ফোনে মেসেজ করে 

স্বামীঃ আজকে খাবারে কি কি আছে ?

স্ত্রীঃ বিষ

স্বামীঃ আমার আসতে অনেক দেরি হবে তুমি খেয়ে নাও তাহলে 


আশা করি আজকের আর্টিকেলটি করার মাধ্যমে চরম হাসির স্ট্যাটাস বা হাসি নিয়ে সেরা কিছু উক্তি সম্পর্কে জানতে পেরেছেন। 

-----------------------------------

এই রকম নিত্য নতুন বিভিন্ন স্ট্যাটাস ও এসএমএস পেতে চাইলে আমাদের সাইটের সাথেই থাকুন। যদি আমাদের সাইটের পোস্টগুলা আপনার ভালো লেগে থাকে তাহলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে ভুলবেন না। ধন্যবাদ।।।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Recent Comments

Technology

Recent Post