আবেগি কষ্টের স্ট্যাটাস - Bangla Sad Status - Bd Status Pro

বর্তমান সময়ে কারো যদি মন খারাপ থাকে তখন সে সোশ্যাল মিডিয়ায় তার একাউন্টে কষ্টের স্ট্যাটাস শেয়ার করে তার অনুভুতি মানুষদের বুঝাতে চেষ্টা করে। তারই ধারাবহিকতায় আমরা নিয়ে এসেছি সেই সব মানুষেদের জন্য আবেগি কষ্টের বেশ কিছু সেরা স্ট্যাটাস।

আবেগি কষ্টের স্ট্যাটাস


👤💘যাদের জন্য আমি নিজের সেরাটা দিয়েছিলাম তারা এখন আমার শত্রু হয়ে পিছনে ছুরি মারার চেষ্টা করছে।💘👤



👤💘কে জানত কাছের মানুষগুলোর মুখোশের পিছনের চেহারা এতটা কুৎসিত হবে, সময় সবার মুখোশ খুঁলে দেয়।💘👤



👤💘জীবনে ক্ষতি করার মানুষের অভাব নেই তাই ব্যর্থতা না থাকলে ক্ষতি করা মানুষ চেনা এত সহজ হতো না।💘👤



👤💘কখনো নিজেকে বিলিয়ে দিবে না যারা তোমার মূল্য বুঝে না তাদের কাছে। এক সময় অবশ্যই বুঝবে কেউ আসলে কারো না। 💘👤



👤💘সূর্যের মতো অনেক সম্পর্ক সময়ের সাথে সাথে ডুবে যায় স্বল্প সময়ের জন্য যারা জীবনে আসে তাদের আশায় সারাজীবন কাটিয়ে দিতে নেই। 💘👤



👤💘একটা সময় আমি অনেক বোকা ছিলাম তাই সবাইকে খুব সহজে বিশ্বাস করে নিতাম। সময় শিখিয়েছে যে সবার কাছে সস্তা হতে নেই। 💘👤



👤💘গাছের ছায়ায় কখনো গাছ বাঁচতে পারে না তাই অন্য কারো ছাড়াই বড় হওয়ার স্বপ্ন দেখাটা বোকামি। 💘👤



👤💘কষ্ট মানুষকে পাথর বানিয়ে দেয় তাই কেউ কষ্ট পেতে থাকলে তারার তখন কষ্ট মনে হয় না।💘👤



👤💘ভেতরের কষ্টটা কেউ কখনোই দেখে না শুধু সমালোচনা করতে পারে তার কষ্টটা নিয়ে।💘👤



👤💘তুমি বলেছিলে আমাকে ছাড়া বাঁচবে না কিন্তু তুমি ঠিকই বেঁচে আছো মরে গেছে আমার মন।💘👤



👤💘স্বপ্ন ভাঙ্গার কষ্ট মতো কঠিন আর কিছু নেই এই পৃথিবীতে কেননা ব্যর্থতা মানুষকে হতাশার অন্ধকারে ডুবিয়ে দেয়।💘👤



👤💘সুখের সময় চারপাশে বন্ধুর অভাব ছিল না কিন্তু এখন একরাশ কষ্ট নিয়ে আমাকে কুরে খাচ্ছে এখন কাউকে পাশে পাচ্ছি না।💘👤



👤💘কেউ কখনো বিনা স্বার্থে পাশে থাকে না সবাই সবার কাজে ব্যস্ত থাকে, শুধু প্রয়োজনে অন্যকে খুঁজে নেয়।💘👤



👤💘এত মানুষের মাঝে শুধু বেইমান গুলোই আপনার কপালে পরে। আমি এখনো চুপ আছি শুধু মাত্র ভদ্রতার খাতিরে কিন্তু নিজের কষ্টের প্রতিশোধ একদিন নিবোই।💘👤



👤💘সূর্যের মতো অনেক সম্পর্ক সময়ের সাথে সাথে ডুবে যায়। তাই স্বল্প সময়ের জন্য যারা জীবনে এসে থাকে তাদের জন্য কখনো সারা জীবন কাটিয়ে দিতে নেই। 💘👤



👤💘খারাপ সময় কান্না আসে আর খারাপের পরেই ভালো সময় আসে। আর সেই সময় পাশে না থাকা মানুষগুলোকে জীবনে রাখা যাবে না।💘👤



👤💘সময় অনেক কিছু শিখিয়ে দিচ্ছে ভালো খারাপ বুঝতে আর মানুষ চিনতে। একটা সময় সব কিছুর অবশ্যই জবাব দিব। 💘👤



👤💘ভেতরের কষ্টটা কেউ কখনো দেখেনা শুধু সমালোচনা করতে পারে বাইরের কষ্ট নিয়ে। 💘👤



👤💘অন্য কারোর হয়ে তুমি কিভাবে সুখে আছো আমি তো তোমাকে কোনো ভাবেই ভুলতে পারছিনা। আর তোমার জায়গায় অন্য কেউ কখনো আসতে পারবে না। 💘👤



👤💘ভবিষ্যৎ কেউ বলতে পারে না তাই আজ এমন হলো। আগে যদি আমি জানতাম যে এমন হবে তাহলে কখনোই সবকিছু দিয়ে তোমাকে ভালোবাসতাম না।💘👤



👤💘কেউ চিরদিন থাকে না কিন্তু আমি চেয়েছিলাম তুমি থাকো। আমি শুধু তোমাকে কথা দিয়েছিলাম সারাজীবন পাশে থাকবো। আজ সবই আছে কিন্তু তুমি নেই।💘👤



👤💘জীবনের শেষ শিক্ষাটা পাওয়ার জন্য কারো না কারো কাছে একবার থাকাটা খুবই দরকার। 💘👤



👤💘সম্পর্ক চলাকালীন নয় সম্পর্ক যখন ভেঙ্গে যাবে তখন বুঝতে পারবেন কার কাকে কতটা দরকার ছিল।💘👤



👤💘ঝরে যাওয়া পাতা জানে স্মৃতি নিয়ে বাঁচার মানে। হয়তো আমিও একদিন ঝড়ে যাব সময়ের তালে তোমার মন থেকে।💘👤



👤💘আবেগ হচ্ছে মোমবাতি যা সাধারণত কিছুক্ষণ পরে নিভে যায় আর বিবেক হচ্ছে সূর্য যা কখনোই নিভেনা। 💘👤



👤💘প্রেম শব্দটি অনেক ছোট হলেও একটি মানুষকে বিশ্বাস করার ক্ষমতা রাখে।💘👤



👤💘ম্যাচুরিটি বয়সের সাথে আসে না এটা আসে জীবনের বাস্তব অভিজ্ঞতা থেকে।💘👤



👤💘মধ্যবর্তী ছেলেদের পকেট ভর্তি টাকা থাকেনা তাদের থাকে শুধু মাথাভর্তি টেনশন।💘👤



👤💘কেউ কখনো কাউকে ভুলে যায় না প্রয়োজন শেষ হয়ে যায় তাই আর সম্পর্ক রাখার চেষ্টা করেনা ।💘👤



👤💘অতিরিক্ত কোন কিছুই ভালো না কেননা অতি শব্দটি খারাপ।💘👤



👤💘মানুষ সকল সময় মৃত্যু থেকে বাঁচার চেষ্টা করে কিন্তু জাহান্নাম থেকে করে না, অথচ মানুষ চাইলে জাহান্নাম থেকে বাঁচতে পারে মৃত্যু থেকে নয়। 💘👤



👤💘মানুষের ভিতরে যখন শক্তির অহংকার দেখা দেয় তখন সে তার নিজের ভুলগুলো কেউ দূরদর্শিতা মনে করে থাকে, আর নিজের প্রশংসা ছাড়া কোন কথা শুনতে সে পছন্দ করে না।💘👤



👤💘যে আপনার সফলতা কে সহ্য করতে পারে না সে কখনই আপনার আপনজন হতে পারে না। 💘👤



👤💘অনেকে আছে যারা মেকআপ নষ্ট হয়ে যাবে বলে ওযু করে না আবার অনেকেই অজু করতে হবে বলে মেকআপ করেনা।💘👤



👤💘পৃথিবীর সবচেয়ে ভারী বস্তু হচ্ছে পিতার কাঁধে সন্তানের লাশ। 💘👤



👤💘জীবনে দুঃখের সময় কখনো হাল ছাড়া যাবেনা অবশ্যই একদিন সুখ পাখিটা দেখা মিলবেই। 💘👤



👤💘দুঃসময়ে যে পাশে থাকে তার চেয়ে বড় বন্ধু আপনি পৃথিবীতে পাবেন না।💘👤



👤💘আমার একটি বিশেষ গুণ রয়েছে আমার ভেতরে কষ্ট থাকলেও আমি হাসতে পারি।💘👤



👤💘আমি মানবিকতায় দুর্বল কেননা আমি অমানবিকতা দেখেছি, আর আমি অসহায়দের প্রতি দুর্বল কেননা আমি অসহায়ত্বও দেখেছি।💘👤



👤💘পৃথিবীতে কেউ বিশ্বাস করুক আর না করুক আমি বলতেছি প্রেমের রং হলো সবুজ।💘👤



👤💘সৌরচারীরা স্বাধীন থাকে কিন্তু তারা পূর্ণ স্বাধীনতা ভোগ করতে পারে না।💘👤



👤💘যে স্মৃতি গুলো আমার সুখের মনে করে জমিয়ে রাখি সেই স্মৃতিগুলো আমাকে বেশি কাঁদিয়ে থাকে।💘👤



👤💘মহা শিক্ষিতদের মুখের শিক্ষিত গালি শুনলে আমি অনেক খুশি হয়।💘👤



👤💘উৎকৃষ্ট জিনিস পেতে হলে অনেক কষ্ট করতে হয়।💘👤



👤💘কষ্ট ভাগাভাগি করতে শিখতে হবে কেননা এটা তোমাকে অনেক সাহায্য করবে। 💘👤



👤💘জীবন যত কষ্টময় হবে তোমার সামনে সফলতার পথ তত মলীন হবে। 💘👤



👤💘প্রতিটি ইচ্ছেপূরণের পিছনে রয়েছে চরম কষ্টকর ঘটনা। 💘👤



👤💘কষ্ট মানুষকে সফল হতে শেখায়।💘👤

-----------------------------------

এই রকম নিত্য নতুন বিভিন্ন স্ট্যাটাস ও এসএমএস পেতে চাইলে আমাদের সাইটের সাথেই থাকুন। যদি আমাদের সাইটের পোস্টগুলা আপনার ভালো লেগে থাকে তাহলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে ভুলবেন না। ধন্যবাদ।।।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Recent Comments

Technology

Recent Post