সিঙ্গেল ফানি স্ট্যাটাস - Funny Status Bangla

হাসতে আমাদের অনেকেরই ভালো লাগে। কিছু কিছু মানুষ রয়েছে যারা বন্ধুদের হাসাতে পছন্দ করেন। যারা বন্ধু এবং তার আত্মীয় স্বজনদেরকে হাসাতে পছন্দ করেন তারা চাইলে এই সিঙ্গেল ফানি স্ট্যাটাস গুলো তাদের সাথে শেয়ার করতে পারেন। 

সেরা ফানি স্ট্যাটাস

১. রোগা পাতলা মেয়েদেরকে দেখলে মনে হয় তাদেরকে ভিটামিনের বোতল কিনে দিই।

২. প্রকৃত স্বামী হচ্ছে সেই ব্যক্তি যে ব্যক্তি বউয়ের কষ্ট দেখে আরেকটা বউ ঘরে তুলে নিয়ে আসে।


৩. বর্তমান সময়ে মেয়েরা যেই হারে ভদ্র ছেলে খুঁজে আমার ভয় হচ্ছে আমি যেন কোনদিন কিডন্যাপ হয়ে না যায়।


৪. যখন তোমার নিজেকে একা লাগবে এবং তুমি চারদিকে কিছুই দেখতে পারবে না অর্থাৎ দুনিয়াটা ঝাপসা লাগবে তখন তুমি আমার কাছে এসো, তোমাকে আমি চোখের ডাক্তার দেখাবো।


৫. জন্ম-মৃত্যু-বিয়ে সবকিছুই হচ্ছে সৃষ্টিকর্তার হাতে আর মাঝখানে প্রেমটা হচ্ছে পেত্নীর হাতে।


৬. চার সন্তানের মাও ফেসবুকে তার নাম দিয়েছে রূপকথার রাজকুমারী।


৭. বর্তমান সময়ে কিছু মেয়েরা এমন ধরনের প্লাজু পড়ে, যায এক সময় আলিফ লায়লার জিনেরা পড়তো।


৮. এই পৃথিবীতে কত কিছু ভাইরাল হয় কিন্তু আমি যে সিঙ্গেল এটা ভাইরাল হয় না।


৯. সিনেমায় বিয়ের পর গল্প শেষ হয় আর বাস্তব জীবনে বিয়ের পরে গল্পটা শুরু হয়ে থাকে। 


১০. আজ সিঙ্গেল বলে আমি কারো জন্য হাত কাটতে পারিনা, তাই নখ কেটে নিজেকে সান্ত্বনা দেই। 


১১. ভাইরে ভাই এর দুনিয়ায় মেয়েদের বিশ্বাস নেই জাস্ট কিস করার পর তারা বলে আমি মা হতে চলেছি। 


১২. মেয়েরা যে পরিমাণ ক্রাশ খেয়ে থাকে গরু-ছাগলও মনে হয় ওই পরিমাণ ঘাস খায় না।


১৩. তুমি আমার এমন একজন যাকে মুরগির মত আছরাইলেও ভরবে না মন । 


১৪. লুঙ্গি পরে ঘুমানোর কি মজা সেটা শুধু প্লাজু পড়া মেয়েরাই জানে। 


১৫. একমাত্র মেয়েরাই পারে অবলা ছেলেটার সহজ সরল মনটা নিয়ে ফুটবল খেলতে। 


১৬. অবশ্যই বউকে ভালোবাসতে শিখুন কিন্তু কার বউ সেটা দেখার বিষয় না। 


১৭. মেয়েদের যখন বিয়ের বয়স হয় তখন তারা বাবার চেয়ে বয়ফ্রেন্ডের চিন্তা বেশি করে থাকে।


১৮. যখন ভাবি তুমি ছাড়া আমার এই জীবনটা অন্ধকার ঠিক তখনই কারেন্ট চলে আসে।


১৯. যদি গালি আবিষ্কার না হতো তাহলে অর্ধেক বাঙালি হাই প্রেসার হয়ে মারা যেত।


২০. বউ হারিয়ে গেলে বউ পাওয়া যায় কিন্তু কোন বন্ধুকে টাকা দিলে সেটা আর ফেরত পাওয়া যায় না।

----------------------------------

এই রকম নিত্য নতুন বিভিন্ন স্ট্যাটাস ও এসএমএস পেতে চাইলে আমাদের সাইটের সাথেই থাকুন। যদি আমাদের সাইটের পোস্টগুলা আপনার ভালো লেগে থাকে তাহলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে ভুলবেন না।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Recent Comments

Technology

Recent Post