স্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস - শুভ জন্মদিন প্রিয়তমা স্ত্রী

প্রিয় স্ত্রীর জন্মদিন কিন্তু জন্মদিনের শুভেচ্ছা জানাবেন না, তা কি হয়, তাই আজকে নিয়ে এসেছি প্রিয় স্ত্রীর জন্মদিনে তাকে উইস করার বেশ কিছু সেরা জন্মদিনের স্ট্যাটাস, শুভেচ্ছা বার্তা, কবিতা ও ছন্দ।


জীবনের মাঝপথে যখন এসে থমকে যাই,
তখন আমি তোমাকে পাই,
শক্ত করে হাতটি ধরে সাহস দিয়ো তুমি বলো,
জন্ম জন্মান্তরেও তোমাকে স্ত্রী হিসেবে চাই!!
☆শুভ জন্মদিনের শুভেচ্ছা আমার প্রিয়তমা*☆


তুমি এলে তাই,
আমি নতুন জীবন ফিরে পাই,
অগোছালো আমার জীবনকে আলো দিয়ে সাজিয়ে,
শুধু তুমি ছিলে তাই!!
💐Happy Birthday Jaanu💐


তুমি অনন্য,
তুমিই আমার জন্য,
আমার জীবনে এসে তুমি,
করে দিলে জীবন ধন্য!!
💐☆*শুভ জন্মদিন আমার ভালোবাসা*☆💐


তোমায় নিয়ে হারিয়ে যাবো,
হাজার স্বপ্ন ঘিরে,
জীবন যেন রাঙিয়ে দিলে,
অজানা স্বপ্নের প্রেমের তীরে!!
💐শুভ জন্মদিনের খুব শুভেচ্ছা ও ভালোবাসা💐🎂


আজকে তোমার জন্মদিন,
ওগো শুনছো আমার জান,
তোমায় ছাড়া জীবন অচল,
তুমিই আমার প্রাণ!!
💐*শুভ জন্মদিন আমার প্রাণ🎂💐


বৃষ্টি ভেজার খুশির নাচে,
বাজবে পায়ের নূপুর,
গিরসকালে সময় তোমার সাথে,
কাটাবো সারা দুপুর!!
💐☆*শুভ জন্মদিন আমার প্রিয়তমা🎂


হারিয়ে যাওয়া স্বপ্ন গুলি,
তুমি এসে ফিরিয়ে দিলে,
নতুন করে চাঁদের আলোয়,
আমার জীবন সাজিয়ে দিলে!!
🎂🎂 শুভ জন্মদিন জান🎂🎂


জন্মদিন ক্যালকুলেটর : জন্মদিন ক্যালকুলেট করুন


তোমার কাছে রেখেছি,
আমার রাগ দুখঃ সবই জমা,
যদি হয় মনমানীনল্ল্য,
করে দিও তুমি আমায় ক্ষমা!!
🎂🎂 তোমায় শুভেচ্ছা জানাই শুভ জন্মদিনের💐


তোমার চলার পথে,
আমিও পা মেলাতে চাই,
মনের খালি জায়গা পূরণ হলো,
শুধু তুমি এলে তাই!!
💐হ্যাপি বার্থডে প্রিয়তমা🎂🎂


তুমি আমার জীবনের অমূল্যঃ যা বোঝানো যায়না গিনে,
আমি চিরকাল থাকবো তোমার ঋণে,
আনন্দে থেকো খুশিতে থেকো,
প্রিয়তমা তোমার জন্মদিনে!!
💐Happy Birthday🎂🎂


পৃথিবীর কাছে চাঁদ রয়েছে একটি,
আকাশের বুকে তারা থাকে অগণ্য,
আমার বুকে জায়গা রেখেছি,
শুধু তোমারই জন্য!!
💐Shuvo jonmodin🎂🎂


তোমায় নিয়ে স্বপ্ন অনেক,
আছে অনেক আশা,
চাঁদ তাঁরা তেও লেখা আছে ,
আমাদের ভালোবাসা!!
🎂🎂💐jonmodiner shuvechha🎂


কাছে এসো ভালোবেসো থেকোনা দূরে,
থাকবে অনেক আদরে,
তোমায় আমি মুড়ে রাখবো,
শূন্যহীন ভালোবাসার সাগরে!!
💐জন্মদিনের শুভেচ্ছা🎂🎂


খুশিতে ঝলমলিয়ে উঠুক,
আজকের জন্মদিনের রজনী,
জন্মদিনে প্রাণ ভোরে আশীর্বাদ করলাম,
ভালো থেকো আমার প্রাণ সজনী!!
💐হ্যাপি বার্থডে🎂🎂

-------------------------------------

আজকে এই পর্যন্ত। দেখা হবে পরবর্তীতে অন্য কোনো পোস্টে। সেই পর্যন্ত সুস্থ ও নিরাপদে থাকুন। যদি আমাদের সাইটের পোস্টগুলো আপনার একটু হলেও উপকারে আসে তাহলে বন্ধুদের সাথে শেয়ার করতে ভুলবেন না। আর এই রকম নিত্যনতুন পোস্ট পেতে আমাদের সাথে থাকুন

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Recent Comments

Technology

Recent Post